Skip to content Skip to sidebar Skip to footer

চিত্রনায়ক আরিফিন শুভ ‘নীলচক্র’ নামের একটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমাটিতে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করবেন অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী। মিঠু খান পরিচালিত সিনেমাটি শুটিং শিগগিরই শুরু হতে যাচ্ছে।

এদিকে, আরিফিন শুভর সঙ্গে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়ে উচ্ছ্বাসিত নায়িকা মন্দিরা।  কারণ, এই অভিনেত্রীর ছোটবেলার ‘ক্রাশ’ হচ্ছেন নায়ক আরিফিন শুভ।

মন্দিরা বলেন, ‘এ ছবির জন্য যখন আমার সঙ্গে যোগাযোগ করা হয় তখন কাউকে সেভাবে চিনতাম না। পরে গল্প ও চরিত্র জেনে ভালো লাগে। সবচেয়ে বেশি ভালো লাগে যখন শুনি আমার বিপরীতে শুভ ভাই আছেন। কারণ, তিনি আমার এক সময়ের ক্রাশ ছিলেন। ছোটবেলা থেকেই তাকে ভালো লাগত। সেই ক্রাশের সঙ্গে এবার কাজ করতে যাচ্ছি।’

শুভ বলেন, ‘নীলচক্রে দর্শকরা সমসাময়িক একটি গল্প দেখতে পাবেন। বলতে পারেন, ডার্ক প্যাটার্নের গল্পে যুক্ত হয়েছি। তবে প্যাটার্ন ডার্ক হলেও, সঙ্গে আরো কিছু আছে।’

এর আগে শরিফুল রাজের সঙ্গে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘কাজলরেখা’ ছবিতে অভিনয় করেছেন মন্দিরা চক্রবর্তী। যা এখন মুক্তির অপেক্ষায়। 

‘নীলচক্র’র ঘোষণা পোস্টার প্রকাশিত হয়েছে। ফিল্ম ফায়োস প্রোডাকশন প্রযোজিত ও ফিল্ম লাইফ প্রোডাকশন নিবেদিত এ ছবি আরিফিন শুভর এবং মন্দিরা চক্রবর্তী ছাড়াও থাকছেন ফজলুর রহমান বাবু, দীপান্বিতা মার্টিন, শাহেদ আলী, টাইগার রবি, মনির আহমেদ শাকিল, প্রিয়ন্তী ঊর্বী, মাসুম রেজওয়ান, ডলার।

সৌজন্যেঃ দৈনিক জনকন্ঠ

Leave a comment

FilmFios Productions © 2024. All rights reserved.