Skip to content Skip to sidebar Skip to footer
আরিফিন শুভ’র সঙ্গে জুটি বাঁধতে চলেছেন সেরা নাচিয়ে খ্যাত মন্দিরা চক্রবর্তী। এরইমধ্যে তিনি অভিনয় করেছেন গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজল রেখা’য়!

চ্যানেল আই সেরা নাচিয়ের মঞ্চ থেকে উঠে আসা মন্দিরা চক্রবর্তী এখন পাক্কা অভিনেত্রী! তার অভিনীত প্রথম ছবি গিয়াসউদ্দিন সেলিমের ‘কাজল রেখা’ ফেব্রুয়ারিতে মুক্তির কথা রয়েছে। এরই মধ্যে নতুন ছবি ‘নীলচক্র’তে চুক্তিবদ্ধ হলেন মন্দিরা। যেখানে তার বিপরীতে থাকছেন আরিফিন শুভ।

মন্দিরা জানান, ছোটবেলা থেকে আরিফিন শুভকে তার ভালো লাগতো। একটা সময় তার ক্রাশ ছিলেন শুভ। এবার তার সঙ্গে কাজ করতে যাচ্ছেন।

চ্যানেল আই অনলাইনকে মন্দিরা বলেন, এ ছবির জন্য যখন আমার সঙ্গে যোগাযোগ করা হয় কাউকে সেভাবে চিনতাম না। পরে গল্প ও চরিত্র জেনে ভালো লাগে। সবচেয়ে বেশি ভালো লাগে, যখন শুনি আমার বিপরীতে আরিফিন শুভ ভাই আছেন। কারণ, তিনি আমার এক সময়ের ক্রাশ ছিলেন।

এদিকে, সময়টা দারুণ যাচ্ছে আরিফিন শুভর। গেল মাসে ‘মুজিব : একটি জাতির রূপকার’ মুক্তির পর এতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করে দেশের পাশাপাশি ভারতীয় দর্শকদের কাছ থেকে ব্যাপক প্রশংসা অর্জন করছেন। দর্শকের এমন ভালোবাসায় সিক্ত হতে থাকা আরিফিন শুভ ‘নীলচক্র’ ছবিতে যুক্ত হলেন।

এ ছবিটি পরিচালনা করতে যাচ্ছেন মিঠু খান। জানুয়ারি মাস নাগাদ ছবিটির শ্যুটিং শুরু হতে পারে, এর চিত্রনাট্য ও কাহিনী বিন্যাস করেছেন নাজিম উদ দৌলা ও মিঠু খান। নীলচক্র-তে ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন আরিফিন শুভ। তবে বরাবরের মতই পুরো কাজ শেষ না করে বিস্তারিত কথা বলতে নারাজ এই অভিনেতা। শুধু এটুকুই জানালেন, ‘দর্শক সমসাময়িক একটি গল্প দেখতে পারবেন। গল্পের প্যাটার্ন ডার্ক, সঙ্গে আরও কিছু আছে।’

‘নীলচক্র’র ঘোষণা পোস্টার প্রকাশিত হয়েছে, যেখানে রক্তের সঙ্গে প্রযুক্তির এক মিশেল দেখা যাচ্ছে। ফিল্ম ফায়োস প্রোডাকশন প্রযোজিত ও ফিল্ম লাইফ প্রোডাকশন নিবেদিত এ ছবি আরিফিন শুভর এবং মন্দিরা চক্রবর্তী ছাড়াও থাকছেন ফজলুর রহমান বাবু, দীপান্বিতা মার্টিন, শাহেদ আলী, টাইগার রবি, মনির আহমেদ শাকিল, প্রিয়ন্তী ঊর্বী, মাসুম রেজওয়ান, ডলার।

Leave a comment

FilmFios Productions © 2024. All rights reserved.